Recents in Beach

অপু যে ভুল পথে হেঁটেছিলেন বুবলীও সেই পথেই পা দিয়েছেন

বগুড়ার মেয়ে অপু বিশ্বাস। ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন।
আর ২০০৬ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অ’ভিনয় করেন।
এরপর থেকে টানা ২০১৭ সাল পর্যন্ত শাকিবের বিপরীতে অভিনয়ে করেছেন অপু। চলচ্চিত্রের ক্যারিয়ারে জুটি হয়ে তারা উপহার দিয়েছেন ৭০টির মতো ছবি। অন্য নায়কের বিপরীতে খুব একটা দেখা যায়নি এই চিত্রনায়িকাকে।
এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল তাদের গোপনে বিয়ে। আর একমাত্র পুত্র সন্তানকে (আব্রাম খান জয়) নিয়ে অ’পু প্রকাশ্যে আসেন ২০১৭ সালের ১০ এপ্রিল একটি টিভি লাইভে। এরপরের গল্পটা সবারই জানা।
এদিকে, শাকিবের ক্যারিয়ার বাঁ’চাতে অপু যখন নিজের ক্যারিয়ার কোরবানি দিলেন তখন মিডিয়ায় আসেন শবনম বুবলী। তাও আবার ঈদ উৎসবে একসঙ্গে দুই ছবি। ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবির মাধ্যমে পর্দায় তার অ’ভিষেক। দুটো ছবিতেই বুবলীর নায়ক শাকিব খান।

এর পরপরই বুবলী অভিনয় করেন আবার দুই ছবিতে। ‘অহংকার’ ও ‘রংবাজ’ শিরোনামের এই ছবি দুটিতেও বুবলীর বিপরীতে ছিলেন শাকিব।
শাকিব খানের বিপরীতে ইতিমধ্যেই ৯টি ছবিতে অ’ভিনয় করেছেন বুবলী। অ’পুর মতো বুবলীকেও দেখা যায়নি শাকিববিহীন ছবিতে। তবে সম্প্রতি ‘ক্যাসিনো’ নামে একটি ছবিতে বুবলী অভিনয় করেছেন চিত্রনায়ক নিরবের বিপরীতে। সেটি এখনো মুক্তির অ’পেক্ষায়। বুবলীর ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে।
ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে শাকিব-বুবলী অভিনীত ‘বীর’ ছবিটি। এই ছবির প্রচারণায় ছিলেন না বুবলী। এমনকি তাকে খুঁজেও পাওয়া যাচ্ছে না। বুবলী যেন হঠাৎ উধাও হয়ে গেছেন! মোবাইল ফোন কিংবা চলচ্চিত্র অঙ্গনের লোকজনও তার সংবাদ বলতে পারছেন না। হঠাৎ কেন এভাবে আড়ালে গেলেন এই নায়িকা- এই প্রশ্ন এখন অনেকের মনে।
এর মধ্যেই গুঞ্জন উঠেছে, শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। তিনি এখন সন্তানসম্ভাবা। সন্তান জন্ম’দানের উদ্দেশ্যেই তিনি বিদেশে পাড়ি জমিয়েছেন। আর তাই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন বুবলী। অ’পু-শাকিবের মতো, বুবলী-শাকিবকেও নিয়ে এখন চলচ্চিত্র পাড়ায় চলছে নানা গুঞ্জন।
এই গুঞ্জনে জোর হাওয়া লাগে, যখন শোনা যায় ‘বীর’ এবং ‘ক্যাসিনো’ ছবির বুবলীর অংশের শুটিং তিনি না-কি অনুরোধ করে আগেই শেষ করেছেন। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, অভিনয় থেকে দীর্ঘ বিরতিতে যাওয়ার কথা।
বুবলীর নিরুদ্দেশ হওয়ার বিষয়ে কেউ কেউ বলছেন, বুবলী এখন বিদেশে অবস্থান করছেন। তবে নাম প্রকাশ না করার শর্তে পরিবারের একজন সদস্য এই প্রতিবেদককে জানিয়েছেন, বুবলী ঢাকায় রয়েছেন। এ ঘটনায় চিত্রপুরীর অনেকেই অপু বিশ্বাসের উদাহরণ টানছেন- দীর্ঘদিন অজ্ঞাতবাসের পর হঠাৎ করেই সন্তান কোলে ক্যামেরার সামনে এসেছিলেন অ’পু বিশ্বা’স। বুবলীও ঠিক সেভাবে…।
এবার দেখার পালা। তবে কথায় আছে, যা রটে তার কিছু তো বটে! শাকিব-বুবলীর ঘটনা যদি সত্যি হয়, তাহলে অপুর মতো আগামী দুই বছর পর বুবলীও হারিয়ে যাবে মিডিয়া থেকে! কারণ অপু যে ভুল পথে হেঁটেছিলেন শুধু শাকিবের সঙ্গে ছবি করে, সেই একই পথে পা দিয়ে রেখেছেন শবনম বুবলী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ